মনোহরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়াল

মনোহরগঞ্জ প্রতিনিধি : কুমিল্লার মনোহরগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়িয়েছে। নতুন করে উপজেলায় আরও চারজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে সর্বমোট করোনায় আক্রান্ত হলেন ২০৩ জন। এখন পর্যন্ত মারা গেছেন আটজন। আর সুস্থ হয়েছেন ১৭৫ জন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, বুধবার কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রেরিত ১০টি নমুনার রিপোর্টে চারজনের পজিটিভ ও অন্য ছয়জনের নেগেটিভ আসে। আক্রান্তদের মধ্যে খিলা ইউনিয়নের দুজন, ঝলম দক্ষিণ ইউনিয়নের একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন।

মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ও করোনা র‌্যাপিড রেসপন্স টিমের অন্যতম সদস্য ডা. নুর মোহাম্মদ শাহীন জানান, উপজেলায় এখন পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৫৮টি, যার মধ্যে রিপোর্ট এসেছে ৯৫৪টি। তাদের মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ২০৩ জন। মৃত্যুবরণ করেছেন আটজন। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন আছে চারজনের।

আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ১৭৫ জন। বাকি ২০ জনকে হোম আইসোলেশনে নিবিড় তত্ত্বাবধানে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখানে এখন পর্যন্ত সাতজন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ছয়জন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!